গাজিপুরে বাসার গেইটে খেলতে গিয়ে মিনিটেই উধাও ৩ বছরের শিশু!


মঙ্গলবার সকালে গাজিপুর পূর্ব কলমেশ্বর এলাকা থেকে এক ৩ বছরের শিশু কে অপহরন করে এক অজ্ঞাত ব্যাক্তি। এর আগে ওই অপহরণকারী কে মাস্ক পরা অবস্থায় রাস্তায় ঘুরাঘুরি করতে দেখা যায়। বাচ্চাকে অনেক খোজাখুজির পর ও পাওয়া যায়নি। পরে সেখানকার স্থানীিও রা সিসিডিবি ক্যামেরা চেক করে। সিসিডিবি ক্যামেরায় দেখা যায় মঙ্গলবার অপহরনকারী ৩ বছরের বাচা কে নিয়ে পালিয়ে যাচ্ছে। অনেক খোজাখুজির পর না পাওয়ায় গাছা থানায় অজ্ঞাত দের নামে মামলা করেন তার বাবা। ৩ বছরের শিশু সুমাইয়া কে হারিয়ে দিশেহারা তার বাবা মা।

বাসার গেট থেকে এভাবে শিশু অপহরণ এর ঘটনা দিন দিন বেড়েই যাচ্ছে, এই ঘটনা নিয়ে এলাকার লোকজন চিন্তিত আছে। গাছা থানার পুলিশ সহকারি কমিশনার মোঃ আহসানুল হক বলেন বাচ্চা সহ আসামি কে গ্রেফতার করার জন্যে অভিজান চলছে। তিনি আরো বলেন এই ঘটনায় সিআইডি, ডিবি, গোয়েন্দা সহ আমাদের পুলিশ একযোগে কাজ করছে। বাচ্চাটির বাবা পুলিশ এর সাথে কথা বলতে যেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন, তার একটায় দাবি তার বাচ্চাকে যাতে খুব দ্রুত তাদের কাছে ফিরিয়ে দেয়।
গত মাসের ২০ ফেব্রুয়ারি একই এলাকা থেকে অপহরন করা হয় ৩ বছরের শিশুকে , পরে সেই বাচ্চাকে শ্যামপুরে পানির ট্যাংকির ভিতরে পাওয়া যায়। জানা যায় শিশুটিকে এসিড দিয়ে মারা হয়েছিলো।

স্থানীয় লোকজন বলেন এই ঘটনা আমাদের দেশে নতুন না, প্রায় সময় টিভি ও পত্রিকা তে দেখা যায় বাচ্চা অপহরণ এর মত ঘটনা, এই বিষয়গুলোর উপর প্রশাসন কে কড়া নজরদারি করতে হবে। এখন সবার একটাই দাবি দ্রুত আসামি কে ধরে তার শাস্তি কার্যকর করা হোক।
এ ধরনের ঘটনা যেনো আর না ঘটে সেদিকে আমাকদের সবায় কে নজর রাখতে হবে। আমরা যদি সাবধান হয়ে না চলি তাহলে এ ধরনের ঘটনা আবার ঘটবেই এটাই স্বাভাবিক। আমাদের অনেকের বাচ্চা স্কুলে পড়ে, আমাদের সবার উচিত বাচ্চাদের কে নিয়মিত স্কুলে নিয়ে যাওয়া এবং নিয়ে আসা। এছাড়া ও স্কুলের শিক্ষক দের এই বিষয়ে যানানো, তারা যাতে স্টুডেন্ট দের বাবা মা ছাড়া অন্য কারো সাথে স্কুল থেকে যেতে না দেয়।

গাজিপুর সহ দেশ বিদেশ এর সব খবর পেতে আমাদের পেজে লাইক দিয়ে সাথে থাকুন
আমাদের গাজিপুর

2 thoughts on “গাজিপুরে বাসার গেইটে খেলতে গিয়ে মিনিটেই উধাও ৩ বছরের শিশু!”

  1. Pingback: শিল্পী নোবেল এর রোড এক্সিডেন্ট । - Gazipur Time

  2. Pingback: শিল্পী নোবেল এর রোড এক্সিডেন্ট

Leave a Comment

Your email address will not be published.