জীবন খাতায় প্রেম কলঙ্কের দাগ লাগাইয়া 2021

জীবন খাতায় প্রেম কলঙ্কের দাগ লাগাইয়া 2021

” জীবন খাতায় প্রেম কলঙ্কের দাগ লাগাইয়া ছাড়িয়া যাইওনা বন্ধু মায়া লাগাইয়া ” গানটি সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন ভিডিও শেয়ারিং প্লাটফর্ম এ সাড়া ফেলে দিয়েছে

 

শিল্পি

গানটি গত এক সপ্তাহ ধরে সবার মুখে মুখে শোনা যাচ্ছে।টিকটক এবং লাইকি তে  ঢুকলে এই গান সবচেয়ে বেশি চোখে পড়ছে।বাংলাদেশের ছোট থেকে বড় সব টিকটক তারকা এই গানের সাথে ঠোট মিলিয়ে করছে মিউজিক্যালি ভিডিও বা টিকটক।” জীবন খাতায় প্রেম কলঙ্কের দাগ লাগাইয়া পরের কলি ছাড়িয়া যাইওনা বন্ধু মায়া লাগাইয়া ” গানটি প্রথম রিলিজ হয়েছিলো এই বছরের ফেব্রুয়ারি মাসের ২৭ তারিখে। Pagol Hasan Official এই ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রথম আপলোড করা হয়। গানটি প্রথম গেয়েছিলেন পাগল হাসান এমন কি সেই গানে অভিনয় ও করেছেন তিনি,তার সাথে অনন্যা নামের একটা মেয়ে ও অভিনয় করেছিলো।গানটি নিজেই লিখেছিলেন পাগল হাসান এবং সুর ও তার ই করা।

 

ভাইরাল গানটি

” জীবন খাতায় প্রেম কলঙ্কের দাগ লাগাইয়া ছাড়িয়া যাইওনা বন্ধু মায়া লাগাইয়া “গানটি যখন ৩ মাস আগে ইউটিউব এ আপলোড করা হয়েছিলো তখন এই গানটি নিয়ে কারো মাতামাতি ছিলোনা কিন্তু গানটি যেদিন বিথি চৌধুরী এর মুখে শোনা যায় সেদিন থেকে ভাইরাল হয়েছে গানটি।এখন ফেসবুক ইউটিউব লাইকি টিকটক সহ যেখানেই ঢোকা হয় সেখানেই শোনা যাচ্ছে এই গানটি।

গত ২ দিন আগে মানে ১০ তারিখে গানটি Eagol Music Vishion চ্যানেল টিতে অফিসিয়াল ভাবে আপলোড করা হয়।গানপ্টিতে ২ দিনে ২ লক্ষ এর উপরে ভিউ হয়েছে।আমাদের দেশ এমন একটা দেশ যেখানে কখন কি ভাইরাল হবে সেটা বলা মুশকিল।

 

Leave a Comment

Your email address will not be published.