ফ্রিবুক Freebook কি? এর কাজ কি জেনে নিন 2021

ফ্রিবুক Freebook কি? এর কাজ কি জেনে নিন 2021

আসসাামুয়ালাইকুম,গাজিপুর-টাইমে আপাদের স্বাগত।আজ আমি আপনাদের সাথে আলোচনা করবো ফ্রিবুক freebook সম্পর্কে। আমরা সবায় কিন্তু সোসাল মিডিয়ার সাথে জড়িত।বিশেষ করে আমরা সবায় ফেসবুকের সাথে জড়িত।

 

ফ্রি-বুক

ফ্রি বুক freebook সম্পর্কে আপনারা অনেকেই জানেন আবার অনেকেই জানেন না।ফ্রি-বুক এমন একটি সংস্থা যেখানে অনলাইনে বিনামুল্যে বই বিতারন ও গ্রহনের একটি মাধ্যম।এই সংস্থা টি অনলাইনে যোগাযোগ করে বিভিন্ন জায়গা থেকে বই সংগ্রহ করে থাকে এবং এগুলো বিভিন্ন অভাবগ্রস্থ বা যাদের বই টা দরকার তাদের হাতে বইগুলো পৌঁছে দেয়।েবং এগুলো প্রসেস সম্পূর্ণ হয় একাবারেই বিনামুল্যে।আমরা যারা অনার্স বা ডিগ্রিতে পড়াশোনা করি তাদের বাসায় অবশ্যই আগের জমানো বই থেকেই যায়।জমা থাকা বইগুলো কিন্তু আমাদের কাজে লাগেনা,সেগুলো আমরা চাইলে ফ্রি বুক কমিউনিটিতে দিয়ে দিতে পারি।আপনারা আপনাদের বই যেকোন জায়গা থেকে পাঠাতে পারবেন,আপনি চাইলে সরাসরি FREEEBOOK এর ফাউন্ডার মোঃ ফজলেহ হোসেন ভাইয়ার সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন।তার পারসোনাল মোবাইল নাম্বার ০১৭৪৬৭৮০৫০৬।

যারা এই মানবিক কার্যক্রমের সাথে জড়িত আছেন সবাইকে অভিনন্দন ও ভলোবাসা।ফ্রি-বুক এর ফাউন্ডার মোঃ ফজলেহ হোসেন ভাইয়ার সাথে আমি নিজে কথা বলেছি,উনি খুবই ফ্রেন্ডলি মানুষ।এছাড়া ও ফ্রিবুকের সাথে যারা জড়িত আছেন সবায় ই অনেক ফ্রেন্ডলি।AR Sohail Rana ভাইয়ের কথা না বললেই নয় তিনি ও ফ্রিবুক এর সাথে খুব ঘনিস্টভাবে জড়িত আছেন,এছাড়া ও Md MahmuduzzamanভাইM. Amran Hossain Soilভাই ফ্রি বুক কে নিজের পরিবার মনে করে কাজ করে যাচ্ছেন।

 

ফজলেহ হোসেন

freebook এর প্রতিষ্ঠাতা ফজলেহ হোসেন ভাই একজন ডিফারেন্ট চিন্তার অধিকারী তিনি বলেন সুচিন্তা+সুঅভ্যাস=পরিবরতন।ফজলেহ ভাই নোয়াখালির সন্তান।তিনি ফেসবুকে লেক্ষালেখি করতে পছন্দ করেন। তার ফেসবুক প্রফাইল লিংক

Leave a Comment

Your email address will not be published.