শিল্পী নোবেল এর রোড এক্সিডেন্ট । 2021

শিল্পী নোবেল এর রোড এক্সিডেন্ট । 2021

সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হন সারেগামাপা খ্যাত শিল্পী নোবেল ম্যান ।

শিল্পী নোবেল এর রোড এক্সিডেন্ট এর এর পর সে তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটা স্টাটাস দেয় স্র সেখানে বেশিরভাগ ই হাহা রিয়রক্ট পড়েছে।

সড়ক দুর্ঘটনা থেকে আহত হয়েছেন আলোচিত এবং সমালোচিত কণ্ঠশিল্পী মাইনুল হাসান নোবেল ।

গত বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে বলে জানা গেছে নোবেল ম্যান এর অফিসিয়াল ফেসবুক পেজ থেকে । এই ঘটনায় নোবেল এর মুখে এবং মাথায় বড় ধরনের জখম হয় । তবে এটা দুর্ঘটনা নাকি অন্য কিছু সেটা নিয়ে মানুষের মধ্যে রয়েছে অনেক মতভেদ । এছাড়া ও এক্সিডেন্ট এর বাহন কিংবা স্থান সম্পর্কে কোন কিছুই এখনো জানা যায়নি । ধারনা করা হচ্ছে এটা ঢাকার ভিতরে এবং মটরসাইকেল দুর্ঘটনা । নোবেল তার অফিসিয়াল পেজ এ বলে একজন বয়স্ক লোককে বাচাতে তার এই এক্সিডেন্ট হয়েছে । নোবেল এর ফেসবুক পেজ এ ব্যান্ডেজ করার আগে এবং বান্ডেজ করার পরের ছবি পোস্ট করেছে সে । নোবেল যেগুলো ছবি পোস্ট করেছে  নোবেল বলে এতকিছুর পর ও মনে বেশ শান্তি পাচ্ছি । শিল্পী নোবেল এর রোড এক্সিডেন্ট এর বিষয়ে অনেকেই অনেক ধরনের মন্তব্য করছে ।

পৃথিবীর সবচেয়ে গোপন ও নিষিদ্ধ ৩টি জায়গা

নোবেল্ম্যান তার অফিসিয়াল পেজে ২ টি ছবি পোস্ট করেন

তার প্রথম ছবি চোখে ব্যান্ডেজ করা অবস্থায় পোস্ট করা হয়েছে তাতে সে সবার কাছে দোয়া চেয়েছে ।

দ্বিতীয় ছবি ব্যান্ডেজ ছাড়া দেওয়া হয়েছে এবং তাতে দেওয়া আছে এক লোককে বাচাতে তাই এই অবস্থা হয়েছে ।

শিল্পী নোবেল এর রোড এক্সিডেন্ট ।
শিল্পী নোবেল এর রোড এক্সিডেন্ট ।

 

নোবেল ম্যান এর ফেসবুক পোস্ট এ তার বড় ভাই কমেন্ট করেছেন যে এটা বাইক এক্সিডেন্ট । এমনিতেই নোবেল কে নিয়ে বাংলাদেশে নানা ধরনের বিতর্ক , এখন অনেকেই বলছেন যে নোবেল কি হেলমেট পরে ছিলোনা? সে যদি হেলমেট পরে থাকতো তাহলে এরকম ক্ষতি হতোনা । আবার অনেকেই ধারনা করছে যে এটা একটা মিথ্যা কথা যে সে বাইক এক্সিডেন্ট করেছে।
নোবেল এর ভক্তরা তার জন্যে দোয়া করেছেন এবং অনেকেই এটা নিয়ে মজা করছেন । তবে নোবেল তার একটা ফেসবুক পেজ এ বলেছে তাকে নিয়ে মজা না করতে ।

শিল্পী নোবেল এর রোড এক্সিডেন্ট এর বিষয়ে আরো বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন।

আবার ও গাজিপুরে বাসার গেইট থেকে এক শিশু অপহরণ_বিস্তারিত

 

 

Leave a Comment

Your email address will not be published.