Annex Worldwide Ltd এর প্রতারনা সম্পর্কে

Annex Worldwide Ltd এর প্রতারনা সম্পর্কে জেনে নিন 2021

আসসালামুয়ালাইকুম , অনলাইন ইনকাম কোম্পানি  Annex Worldwide Ltd বা Signature Mind Institute  রাতারাতি নিজের ভাগ্য পরিবর্তন বা কোটি কোটি টাকা ইনকামের লোভ দেখিয়ে সাধারন মানুষের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে কোটি কোটি টাকা । আপনারা সবায় ডেসটিনির কথা শুনে থাকবেন । ডেস্টিনি বন্ধ হওয়ার পর এর কয়েক কর্মকর্তা মিলে নতুন নামে শুরু করেন এম এল এম ব্যাবসা ।

 

প্রতারনার শুরু

২০১৭ সালে ডেসটিনির কিছু কর্মকর্তাদের নিয়ে শুরু হয় Annex Worldwide Ltd বা Signature Mind Institute এর প্রতারনা । তারা প্রথমে শুরু করে চট্রগ্রাম শাখা দিয়ে । পরে সারা দেশে তাদের ব্যাবস্যা পরিচালনা করতে শুরু করে । তাদের নানা ধরনের লোভনীয় অফার এর কথা শুনে প্রতিদিন তাদের কোম্পানি তে জয়েন হচ্ছে শত শত মানুষ । সবার ই ইচ্ছে থাকে জীবনে ভাল কিছু করার , এই ইচ্ছে টা কে পুজি করে তারা লাখো মানুষের সাথে প্রতারনা করে আসছে । আর সাধারন মানুষ না বুঝে লোভে পড়ে Annex Ltd এর ফাদে পা দিচ্ছে । এরকম অনেক কোম্পানি তাদের ব্যাবসা চালিয়ে যাচ্ছে বাংলাদেশে , তাদের মধ্যে একটি আছে এস পি সি. এরা ও মানুষের সাথে প্রতারনা করে যাচ্ছে

কারা জয়েন হচ্ছে

এদের কোম্পানি তে জয়েন হচ্ছে দিনে শত শত মানুষ । সব ধরনের মানুষ ই তাদের কোম্পানি তে জয়েন হচ্ছে লোভে পড়ে । বিশেষ করে স্বল্প আয়ের ছাত্র-ছাত্রী রাই এদের মূল টার্গেট । এখানে কাজ করতো ঢাকা বিশ্ববিদ্যালয় সহ নানা স্কুল কলেজের ছাত্র-ছাত্রী রা । ঢাকা বিশ্ববিদ্যালয়  এর একজন ছাত্র আনোয়ারুল ইসলাম পারট-টাইম চাকরির আশায় ৫৮০০ টাকা দিয়ে যোগ দিয়েছিলেন  এদের কোম্পানি তে কিন্তু এটি যে তাদের প্রতারনা সেটা বুঝতে পেরেছে তাদের কোম্পানি তে যোগ দেওয়ার পরে ।

তার অভিযোগ এখানে তাকে ট্রেইনিং এর কথা বলে তারা তাকে শিখিয়েছে কিভাবে মানুষ কে ভুলিয়ে ভালিয়ে তাদের কোম্পানি তে জয়েন করানো যায় । তাকে সহ সবায় কে কোন কম্পিউটার রিলেটেড কাজ শিখায় না তারা ।কোম্পানির ট্রেইনার বলে এটা এমাজন দারাজ ইত্যাদি এর মত অনেক বড় ই-কমারস ওয়েবসাইট , এখানে কাজ করলে জীবন পালটে যাবে । জীবন ঠিক ই পালটে গেছে  কিন্তু ভালোর বদলে খারাপ ই হয়েছে । শুধু আনোয়ার ই নয় এরকম লাখো যুবক তাদের প্রতারনার স্বীকার । সে জানায় ঢাকা বিশ্ববিদ্যালয়   এর আরো অনেক ছাত্র এখানে জয়েন করেছিলো । এই কোম্পানির মূল ইনকাম ই হলো কমিশন তোলা সেজন্যে কেও কাজ করেনি ।

 

আপনারা কাজ করবেন কি না ?

আপনি যদি তাদের অফিস এ জান তাহলে দেখতে পাবেন তাদের অফিসে সবসময় ট্রেইনিং এর নামে মানুষের মগজ ধোলায় এর কাজ চলছে । তাদের ট্রেইনিং এ একটাই জিনিস বারবার বোঝানো হয় কিভাবে মানুষ কে তাদের কোম্পানি তে জয়েন করানো যায় ।সাধারন গ্রাহক কে স্বপ্ন দেখানো হচ্ছে কিভাবে মানুষ কে বোকা বানিয়ে লাখ লাখ টাকা ইনকাম করা যায় এবং অল্প দিনে বাড়ি-গাড়ীর মালিক হওয়া যায় , শুধু তাই নয় এসব নাকি হবে মাত্র ১ বছরের মধ্যে । একটা কথা আমরা সবায় জানি বেশি লোভ করলে আপনার অবশ্যই লাভের বদলে ক্ষতি নিশ্চিত । Annex Worldwide Ltd এর প্রতারনা সম্পর্কে আপনারা ইতিমধ্যে জেনে গেলেন  এবার সিদ্ধান্ত আপনার কাছে ।

আমাদের দেশের বেশির ভাগ মানুষ অনলাইন ইনকাম এর প্রতি একটি বেশি ই আকৃষ্ট , তাই কিছু না বুঝেই অনলাইন ইনকামের কথা শুনে লাফিউয়ে পড়ি । এই কথা টি শুনে আপনারা ভাবতে পারেন তাহলে কি অনলাইনে ইনকাম করা যায়না ? হ্যা অবশ্যই অনলাইনে ইনকাম করা যায় । অনলাইনে ইনকাম এর সঠিক গাইড-লাইন পেতে ব্লগ টি পড়ে নিন।

Annex Worldwide Ltd সহ এরকম আরো অনেক কোম্পানি রয়েছে আমাদের আশেপাশে যেমনঃএসপিসি

অনলাইন ইনকাম সম্পর্কে জানতে ক্লিক করুন

 

1 thought on “Annex Worldwide Ltd এর প্রতারনা সম্পর্কে জেনে নিন 2021”

  1. Pingback: সুইস ব্যাংক সম্পর্কে বিস্তারিত জেনে নিন 2021 - Gazipur Time

Leave a Comment

Your email address will not be published.