Free Fire ফ্রি ফায়ার এর ভবিষ্যৎ সম্পর্কে জেনে নিন।2021

Free Fire ফ্রি ফায়ার এর ভবিষ্যৎ সম্পর্কে জেনে নিন।2021

আসসালামুয়ালাইকুম,গাজিপুর-তাইমে আপনাদের স্বাগতম।আজকে আমি আপনাদের সাথে আলোচনা করবো অনলাইন গেম Free Fire ফ্রি ফায়ার এর আসক্তু সম্পর্কে।চলুন শুরু করা যাক।

 

আপনারা যারা অভিভাবক পর্যায়ে আছেন তারা চান এখনি এই মুহূর্তে এই গেম Free Fire ফ্রি ফায়ার বন্ধ করা হোক।অপরদিকে লাখ লাখ শিশু,কিশোর,তরুন যারা এই গেম এ আসক্ত তারা এর বিপক্ষে।আজ আমি আপনাদের মাঝে দু-দিকের চিন্তা-ভাবনা কে আলোচনা করে কোনটা সঠিক সেটা তুলে ধরবো।

এটা আধুনিক সময় ডিজিটাল বাংলাদেশ ,হাতে হাতে স্মার্ট-ফোন আর ইন্টারনেট থাকলে তো পুরো দুনিয়া ই হাতের মুঠোয়।এই প্রজন্ম মত্ত হয়ে ডুবে আছে ,ডুবে আছে বললে ভুল হবে বলতে হপবে নাওয়াখাওয়া ভুলে ডুবে আছে এই অনলাইন গেম Free Fire ফ্রি ফায়ার এ।

অনেকে আমাদের কাছে বলেন,ভাই টিকটক,লাইকি,Free Fire ফ্রি ফায়ার ও পাবজি যারা এগুলো তে আসক্ত আমার সোসাইটি তে,এদের অত্যাচারে অনেক টা অতিস্ট হয়ে উঠেছি।সকালে ঘুম ভাবগে এদের হৈচৈ শুনে,আমার ঘরের পাশে এদের আড্ড। এদের আড্ডা সারাদিন তো চলেই এবং গভির রাত পর্যন্ত এ চলতেই থাকে।

ক্লাশ সিক্স সেভেন বা কলেজের ছেলেরা যেখানে সন্ধ্যা লাগলে বই হাতে ঘরে পড়তে বসতো তারা আজ সন্ধ্যা লাগলে বিভিন্ন জায়গায় আড্ডার আসর জমায় সাথে তো Free Fire ফ্রি ফায়ার থাকছেই।আপনার অজান্তেই আপনার ছেলে মেয়ে বা ভাই বোন এই Free Fire ফ্রি ফায়ার গেম কে নিজের এতটাই আপন করে নিয়েছে যাকে সে আর ছাড়তে পারছেনা। এখানে শুধু ক্ষেলা যায় তাই না এখানে খেলে অনেকেই লক্ষ লক্ষ টাকা ইতি মধ্যে খরচ করে ফেলেছে।

আমাদের দেশে গত বছর কোভিড ১৯ এর জন্যে লক-ডাউন ঘোষণা করা হয় তার পরে এই Free Fire ফ্রি ফায়ার এর প্রতি ছেলে মেয়েরা আরো বেশি আসক্ত হয়ে পড়ে।অভিভাবক দের এখনো সময় আছে নিজের সন্তান দের সুপথে ফিরিয়ে আনার।এখন যদি তারা এই গেম না ছাড়ে তাহলে ভবিষ্যৎ তাদের জন্যে অন্ধকার।সময় নস্ট না করে আজই আপনার সন্তান্দের সতর্ক করেন।

Leave a Comment

Your email address will not be published.